গত শনিবার ২৭মে ২০২৩,West Scarborough Neighborhood Community Centre (WSNCC) এ অনুষ্ঠিত হলো United BAU Alumni in Canada Inc এর এ বছরের চারা বিতরণ অনুষ্ঠান। সেদিন প্রায় দেড় শতাধিক আমন্ত্রিত বাগানীদের মধ্যে ছাড়া বিতরণ করা হয়। শহরের বিভিন্ন এলাকা থেকে বাগানীরা এসেছিলেন চারা সংগ্রহ করার জন্য।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চারা বিতরণ সাব কমিটির আহব্বায়ক United BAU Alumni in Canada Inc এর ডঃ প্রশান্ত সরদার, সংগঠনের সভাপতি জনাব ফাইজুল করিম, সিনিয়র বাগানী জনাব নুরুল ইসলাম, বিশিষ্ট বাগানী ও BGGT র জনাব মুস্তাফা কামাল হিমু, আবাকানের সভাপতি জনাব শরীফ আসাদুজ্জামান মিলু, আবাকানের সাধারণ সম্পাদক হাসমত আরা চৌধুরী জুঁই, WSNCC এর বাংলা প্রোগ্রামের সম্মন্বয়কারী আফসানা চৌধুরী, প্রোগ্রাম ম্যানেজার মিস ডায়ানা, WSNCC এর বাগানী জনাব আহসানুজ্জামান রিপন, United BAU Alumni in Canada Inc সিনিয়র কৃষিবিদ ডঃ মাহবুব রেজা ও সাধারণ সম্পাদক জনাব মির্জা মুস্তাফিজুর রহমান পারভেজ। মন্ত্রী বিল ব্লেযার এর বার্তা নিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমেন্ডা লাল।

অনুষ্ঠানের প্রধান অথিতি ছিলেন প্রাদেশিক সংসদের সদস্য এম পি পি ডলি বেগম। প্রধান অথিতি তার সংক্ষিপ্ত বক্তব্যের পর স্বহস্তে চারা বিতরণের মধ্যে দিয়ে চারা বিতরণী পর্বের সূচনা করেন। এরপর আমন্ত্রিত অথিতিবৃন্দ সারিবদ্ধ ভাবে চারা সংগ্রহ করেন।কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকবৃন্দের সক্রিয় অংশগ্রহণে বিতরণ পর্বটি সুশৃঙ্খল ও সুন্দর ভাবে সম্পন্ন হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব গোলাম আজম চৌধুরী।

এই ধরণের একটি আয়োজনের জন্য যেমন প্রয়োজন আছে লোকবল আর একান্ত প্রচেষ্টা , সেই সাথে প্রয়োজন আছে একটি অর্থনৈতিক সহযোগিতার । এই দ্বিতীয় বিষয়টিতে যারা সহযোগিতা করেছেন,তারা হচ্ছেন- জনাব এ এস এম মুস্তাক- Broker, Century 21,Leading Edge Reality Inc // জনাব প্রনবেশ পোদ্দার- Real Estate Agent, REMEX Reality Inc // জনাব জামান ভূইয়াঁ- Sales Representative, Century t 21-Percy Fulton Ltd / জনাব এম ডি আব্দুল্লাহ মিয়া- Franchisee, Pizza Pizza //জনাব কমল সাহা- Insurance Agent, World Financial Group // জনাব কবির খান, Sales Representative, Reality 21 Brokerage //জনাব দুলাল পাল এন্ড পার্টনারস- Owner, Wild Orange-Eat Fresh ও জনাব গৌতম সরকার -CEO DIAMOND Certified Professional Accountants .

আবারো একটি সফল আর সুন্দর আয়োজনের জন্য পরবাসী ব্লগ পরিবারের পক্ষ থেকে United BAU Alumni in Canada Inc কে জানাই আন্তরিক শুভেচ্ছা।

অনুষ্ঠানের ছবি দেখার জন্য ক্লিক করুন – ছবিতে চারা বিতরণ অনুষ্ঠান

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন