DSC07995

পরবাসীর জনপ্রিয় লেখাকে কপি করে একটি অসাধু চক্র ফায়দা লোটার চেষ্টা করছে।

কানাডাতে প্রফেশনাল চাকরি – বাস্তবতা এবং কিছু সম্ভাব্য ইঙ্গিত নামে ২০১৫ সালে পরবাসী আমার একটি লেখা পোস্ট করে। লেখাটি অত্তান্ত জনপ্রিয় হয় এবং অনেক আলোচনার সৃষ্টি করে। এই লেখাটি ছিল উপস্থাপিত বিষয়ের উপর বিস্তারিত আলোচনা। এই লেখাটির একটি সংক্ষিপ্ত ভার্সন বাংলাদেশে প্রথম আলো পত্রিকা “সুযোগের দেশ কানাডা এবং বাস্তবতা” শিরনামে ১৪ সেপ্টেম্বর ২০১৩ সালে ছাপে। এই লেখাটি এবং ব্লগের বিস্তারিত লেখাটি ইউরোপ আমেরিকা এবং বাংলাদেশে অনেক সাইটেই লিংক শেয়ার করা হয়েছে, তবে সেগুলিতে সোর্স এর নাম লেখা হয়েছে এবং অনেক ক্ষেত্রে আমার কাছে অনুমতি চাওয়া হয়েছে। কিন্তু সম্প্রতি মিজান রহমান নামে এক লোকের FB এ লেখাটিকে হুবহু কপি করে নিচে তাদের নাম লিখে কিছু লিঙ্ক দিয়ে বলা হয়ছে তারা আপনাকে ভালো উকিল দিয়ে ভিসার বেবস্থা করে দিবে। উনার লিংকটি আবার টরোন্টর একটি  অনলাইন গুরুপে শেয়ার করা হয়, আর সেভাবেই আমি জানতে পারি। নিচে তার যে অংশটি তারা জুড়ে লেখাটি নিজেদের বলে চালিয়ে দিয়াছে সেটি নিচে কপি-পেস্ট  করে দেওয়া হলো।

QTE…

আমি মনে-প্রানে চাই আমার মাতৃভূমি বাংলাদেশের শিক্ষিত বেকার ভাইবোনরা তাদের রুটি রুজির জন্য কানাডা আসতে পারুক,
এই বিষয়ে আমি যথাসাধ্য চেষ্টা করবো।
আপনারা চাইলে দক্ষ কানাডিয়ান ইমিগ্রেশন ল’ইয়ার দিয়ে আপনাদের ফাইল অ্যাসেসমেন্ট করে দিতে পারবো। এবং আপনাদের যোগত্যা অনুযায়ী ভিসা করে দিতে পারবো।
কিন্তু তার আগে www.facebook.com/Rudra.Canada/posts/724203807739232এই লিংকে ক্লিক করে আমার লিখা আপনি কানাডায় আসতে পরবেন কিনা তা জেনে নিন আর্টিকেলটি পড়ুন এবং 

www.facebook.com/Rudra.Canada/posts/721905774635702 এই লিংকে ক্লিক করে আমার লিখা  পেশাজীবীদের জন্য কানাডার আমন্ত্রণ  আর্টিকেলটি পড়ুন। তারপর
https://www.facebook.com/Rudra.Canada/posts/723430787816534 এই লিংকে ক্লিক করে আমার লিখা  কানাডায় স্থায়ী হতে হলে এখনই সময় আর্টিকেলটি পড়ুন মনযোগ দিয়ে !!!!!

UNQTE

[asa]1332423264[/asa]

 

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন