আপনারা অনেকেই জানেন সামারে বিভিন্ন ফল ও তরকারি ফার্মে গিয়ে নিজ হাতে পিক করা যায় ওন্টারিওতে। এটি একটি সুন্দর অভিজ্ঞতা, বিশেষ করে বাচ্চাদের জন্য , তারা জানতে পারে জিনিসগুলি কথা থেকে আসছে, আর তরতাজা পাওয়া যায় এবং অনেক ফান। স্ট্রবেরি সিসন অলরেডি শেষ। চেরির Season শুরু হয়ে গেসে এ সপ্তাহের শুরু থেকেই এবং চলবে মাত্র ২/৩ সপ্তাহ, বিশেষভাবে মিষ্টি চেরি।cherry-picking-2-59ad83b3
অনেক ফার্মই আছে তবে আপনাদেরকে আমরা সাধারণত যে ফার্ম এ যেয়ে থাকি তার তথ্য জানাচ্ছি। ফার্মটির পিকিং প্রাইস তুলনামূলকভাবে কম , free পার্কিং, ওয়াশরুম , শেডেড পিকনিক টেবিল এবং বারবিকিউ করার বেবস্থা আছে তাই শুধু চেরি পিকিংই নয় বরং সুন্দর একটি day ট্রিপ হয়ে যায় এখানে গেলে।  এই ফার্মে আরো অনেক ফলের চাষ হয় সামারের বিভিন্ন সময়ে। ফার্মটি টরোন্টো থেকে ৯৮ কিলোমিটারের মতো,  QEW ধরে গেলে সেন্ট ক্যাথেরিন শহরের আগে লিংকন নামের ছোট গ্রামে ।  টরোন্টো থেকে প্রায় এক ঘন্টা বিষ মিনিটের মতো সময় লাগে। কোনো এডমিশন fee নেই তবে প্রত্যেক এডাল্টদের নুন্নতম $৫ আর বাচ্চাদের $২ এর চেরি পিক করতে হবে। ওরা wagon এ করে বাগানে নিয়ে যায়। আপনি আসার সময় দাম পরিষদ করে চলে আসবেন।
একটু সকাল সকাল রওয়ানা হলে ভালো তাহলে কম ভিড়ে আরামে পিক করা যায়। আমি নিম্নে ওদের ঠিকানা দিছি, পরিবার পরিজন এবং বন্ধু বান্ধব নিয়ে ঘুরে আসুন আগামী ২/১ সপ্তাহের মধ্যে, দেখবেন খুব ভালো লাগবে। আমরা অনেকেই আসছে রবিবারে যাছি কারণ আবওআহা খুব ভালো দেখা জাস্ছে এবং এ সময়টা sweet cherry র বেশ পিক time।

ফার্মের নাম হস্ছে ” Cherry Avenue Farm ” ঠিকানা এবং ফোনে নাম্বার হোলো:

4303 Cherry Avenue
Lincoln, Ontario
L0R2E0
905-562-5481
http://www.cherryavenuefarms.org/

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন