প্রতি বছরের মতো এবারও স্বাধীন কাপ-২০২১ সালের ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে ১২ টি বাংলাদেশী ক্রিকেট টীম নিয়ে। এবারের আমাদের এই টুর্নামেন্ট ফ্লেমিংডন ক্রিকেট গ্রাউন্ডে, (নর্থইয়র্ক) অনুষ্ঠিত হচ্ছে।

ইতোমধ্যে আমাদের টূর্ণামেন্টের টিমগুলির ড্র অনুষ্টিত হয়েছে এবং চারটা গ্রুপে তিনটি করে টীম রাখা হয়েছে। আগামী ৩১শে জুলাই টুর্ণামেন্টের প্রথম রাউন্ড শুরু হবে সকাল ১০টায়। রবিবারে, (পহেলা আগস্ট) প্রতি গ্রুপ থেকে ২টা টীম উন্নীত হয়ে কোয়ার্টার ফাইনাল, সেমি-ফাইনাল, এবং ফাইনাল নকআউট স্টেজে প্রতিদ্বন্দ্বিতা করবে, তার পরেই ট্রফি অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী টিমগুলি হচ্ছে, সিলেট সুপার কিং, সোলজার্স, ব্ল্যাক হক, গ্রেটার ঢাকা ক্লাব, ডোমিনেটরস, ওয়াটারলু ওয়ারিয়র্স, ডাউনটাউন নাইটমেয়ার, সিলেট ঈগলস, আস-সালাম রয়্যালস, প্রাইম বেঙ্গল গ্ল্যাডিয়েটর্স, ওসমানী সিসি এবং স্বাধীন সিসি ।

এই টুর্নামেন্ট অয়োজনে আমাদেরকে অর্থ দিয়ে যাহারা সাহায্য করছেন, তাদের মধ্যে অন্যতম হচ্ছেন : টাইটেল স্পনসর রিয়েল্টর জনাব রবিন ইসলাম, রিয়েল্টর জনাব আব্দুল আজিজ, ব্রিলিয়ান্ট বিল্ডার্স স্বত্তাধিকারী জনাব দেলওয়ার হোসেন, ব্যারিস্টার ওয়াশিম আহমেদ, ম্যাজিক কাট স্বত্তাধিকারী দিলরুবা আহমেদ, মর্টগেজ স্পেশালিস্ট জনাব আরিফ আব্বাস সোহেল, এএ রেনো (হোম রেনোভেশন), রিয়েল্টর জনাব রাব্বি চৌধুরী, জনাব মিজানুর রহমান, জনাব খসরুজ্জামান দুলু চৌধুরী, এবং ইউপিএস স্টোর জনাব জহিরুদ্দিন এ কে এম।

উক্ত ক্রিকেট প্রতিযোগিতায় আপনাদের সকলকে আমন্ত্রণ জানাচ্ছি। আপনাদের উপস্থিতি আমাদের এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের অনেক অনুপ্রেরণা যোগাবে। এবং সাথে সাথে কমিউনিটির যুবসমাজকে ক্রীড়ার প্রতি উদ্বুদ্ধ করবে।

Venue :
Flemingdon Cricket Field.
North York, Ontario
150 Grenoble Drive
M3C1B9
Date:
July 31st starts @ 10am.
Aug 01st stars @ 8am

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন