বাংলাদেশ থেকে আসা আন্তর্জাতিক ছাত্র-ছাত্রীরা বর্তমানে টরন্টোতে একটি কাজোর জন্য একটা কঠিন বাস্তবতার সামনে দাঁড়িয়ে। অনেকেই যেকোনো পারিশ্রমিকের বিনিময়ে কাজ করতে প্রস্তুত। কিন্তু কাজের সন্ধান নেই। এই কঠিন বাস্তবতা একটি হতাশার পর্যায়ে রূপ নিয়েছে।

অতীতে টরন্টোর অনেক বিশিষ্টজন ও ব্যাবসা প্রতিষ্ঠান বিভিন্ন ভাবে বাংলাদেশ থেকে আগত আন্তর্জাতিক ছাত্র-ছাত্রীদের প্রতি তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এবার যৌথ ভাবে টরন্টো বাংলা স্কুল ও “আমরা কানাডিয়ান বাংলাদেশী (ACB)” ফেসবুক গ্রুপ একটি নতুন প্রকল্প শুরু করতে যাচ্ছেন , আগামী কাল শনিবার ১০ ফেব্রুয়ারী থেকে। “Community Meal and Friendship for Better Community”. এই প্রকল্পের মধ্যে দিয়ে প্রতি শনিবার আন্তর্জাতিক ছাত্র-ছাত্রীদের দুপুরের খাবার বিনা মুল্যে পরিবেশন করা হবে। স্থান Dentonia Clubhouse (80 Thyra Road-beside Crescent Town)।

এই প্রকল্পের অংশগ্রহণ করতে হলে (437 345 6722)) এই ফোন নম্বরে টেক্স করে আপনার নাম, ফোন নম্বর ও ইমেইল সহ নিবন্ধন করতে হবে।

এই প্রকল্পে কমুনিটির কোন ব্যাক্তি বিশেষ বা কোন সংগঠন যদি সহযোগিতা করতে চান তবে উপরোক্ত নাম্বারে যোগাযোগ করতে পারেন। এই মহৎ প্রকল্পটি সফল হোক-এই শুভ কামনা রইলো পরবাসী ব্লগ পরিবারের পক্ষ থেকে ।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন