আজ ০২জানুয়ারী ২০২১ অনুষ্টিত হলো টরন্টো বাংলা স্কুলের অভিভাবকদের সাথে স্কুল কতৃপক্ষের “প্যারেন্টস মিটিং”। করোনার কারণে এবারের আয়োজনটি ছিল Zoom এর মাধ্যমে। জনাব জান্নাতুল ইসলামের পরিচালনায় ও  সঞ্চালনায় ২ ঘন্টা ব্যাপি এই আয়োজনে উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক ,কর্মকর্তা  ও অভিভাবকবৃন্দ। আনুষ্ঠানিক ভাবে আলোচনা অনুষ্টানটি উদ্বোধন করেন জনাব জান্নাতুল ইসলাম এবং স্বাগত ভাষণ দেন স্কুলের সেক্রেটারি জনাব সিদ্ধার্থ সাহা। স্বাগত ভাষণের পর জনাব জান্নাতুল ইসলাম আজকের কার্যক্রমের বিষয়ে সংক্ষিপ্ত বিবরণ দেন।

পরিচিতি পর্বের পরে নাসরিন ইসলাম ও রাফিয়া মকবুল এর যৌথ প্রচেষ্টায় তৈরি স্কুলের বার্ষিক রিপোর্ট পড়ে  শোনান রাফিয়া মকবুল। এই সময় তিনি বিস্তারিত ভাবে ২৯জন ছাত্র ছাত্রীর রিপোর্ট কার্ড নিয়ে আলোচনা করেন । এরপর অভিভাবকরা রিপোর্ট কার্ডের উপর তাদের মতামত প্রকাশ করেন এবং সেই সাথে স্কুলে  পাঠ্যসূচিতে কি পরিবর্তন বা সংযোজন করা যেতে পারে তার উপর মূল্যবান বক্তব্য  রাখেন। স্কুল কতৃপক্ষের পক্ষ থেকে জনাব জান্নাতুল ইসলাম অভিভাবকদের নিশ্চিত করেন যে আলোচনার প্রতিটি বিষয় আমলে নিয়ে স্কুলের নির্বাহী পরিষদের  পরিবর্তী মিটিংএ বিষয়গুলিকে দ্রুত বাস্তবায়নের পদক্ষেপ নেয়া হবে।

অনুষ্ঠানের শেষ বিষয়টি ছিল বাংলা স্কুলের বার্ষিক ম্যাগাজিন। স্কুল কতৃপক্ষের পক্ষ থেকে ১লা বৈশাখ বার্ষিকী  প্রকাশের পরিবর্তিত নতুন তারিখ ঘোষণা করা হয়। ০৭ই মার্চ ২১ লেখা পাঠাবার শেষ দিন নির্ধারণ করা হয়েছে। আপনারা যারা লেখা পাঠাতে চান, লেখাটি নির্ধারিত তারিখের মধ্যে ইমেইল করুন।  ইমেইল এড্রেস – [email protected]

অনুষ্টানের শেষে বাংলা স্কুলের প্রেসিডেণ্ট  জনাব ফকরুদ্দিন আহমেদ  অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন