টরোন্টোতে অবস্থিত Fred Victor নামের প্রতিষ্ঠানটি আমাদের সমস্ত বাঙালিদের জন্য একটি টেলিফোন হেল্পলাইন চালু করেছে।
 
আপনি নিম্নের দেওয়া নাম্বারে ফোন করে আপনার প্রয়জনীয় সেবা/তথ্য নিতে পারেন। উল্লেখ্য, এখানকার সেবা নিতে আপনাকে আপনার নাম পরিচয় না দিলেও চলবে। আপনার SIN কার্ড বা অন্য কোনো ID দরকার নেই। আপনার সমস্ত কোথকোপথন গোপনীয় থাকবে। আপনারা হয়তো অনেকেই জানেন Fred Victor খুব বড়ো এবং প্রতিষ্ঠিত অর্গানাইজেশন। আমার ভূতপূর্ব ছাত্র/ছাত্রী ওখানে কাজ করেছেন এবং আমি প্রায়ই আমাদের ক্লায়েন্টদের ওখানে রেফার করি, সে জন্য আমার উনাদের কর্মকান্ড সমন্ধে অভিজ্ঞতা আছে।
এই বিশেষ সংকটকালীন সময়ে Fred Victor এর এমন একটি উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। সাথে সাথে ধন্যবাদ জানাই Fred Victor এর প্রধান ফান্ডার Local Health Integrated Network কে, যারা কিনা Ministry of Health and Long Term Care এরই একটি অঙ্গ।
Fred Victor সমাজের দুস্থ এবং নিপীড়িত মানুষের জন্য অনেক অনেক প্রোগ্রামের মাধ্যমে কাজ করে থাকে।
আশা করি আমাদের বাঙালি ভাই বোনেরা যারা তাদের নিজের ভাষায় তাদের গুরুত্বপূর্ণ পরামর্শ চাচ্ছেন তারা নির্দ্বিধায় নিচের দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন। এখানকার তথ্যবহুল এবং দক্ষ কর্মকর্তারা আপনাকে যত্নের সাথে প্রয়জনীয় সেবা দিবেন। যোগাযোগের ক্ষেত্রে কোনো ধরণের জটিলতা হলে দয়া করে আমাকে ইনবক্স করুন।
আমাদের বাঙালিদের জন্য তাদের সেবাগুলির তালিকা নিচের ফ্লাইয়ারে দেওয়া আছে। আবারো বলছি, আপনি চাইলে আপনার পরিচয় গোপন রাখতে পারেন, এবং সেবাগুলি বিনামূল্যে পাবেন।
ধন্যবাদ।
মুকুল
টরন্টো।
বিঃ দ্রঃ অনুগ্রহ করে খবরটি সবাইকে শেয়ার করুন।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন