টরোন্টোতে BCCB Job Support টিমের উদ্যোগে জব সাপোর্ট এবং নেটওয়ার্কিং ইভেন্ট। ২১সে মে, সময় বিকাল ৩-৫টা। Red Hot Tanduri, ৩০৩০ ড্যানফোর্থ। 

আপনার job search এর কার্যকরী কৌশল, resume, cover letter বা interview সমন্ধে বাস্তব অভিজ্ঞতাসম্পর্ন এবং গুরুত্বপূর্ণ সহযোগিতা নিতে হলে দ্রুত BCCBর main পেজ এ গিয়ে নিজেকে নিবন্ধন করুন। আসন সংখ্যা সীমিত। এখানে বিভিন্ন পেশায় নিয়োজিত, দীর্ঘদিনের অভিজ্ঞতাসর্ম্পর্ণ আমাদের বাংলাদেশী ভাই বোনেরা আপনাদের সহযোগিতায় নিয়োজিত থাকবে। এই সমস্ত প্রফেশনাল ভাইবোনেরা ভলান্টারী ভিত্তিতে, বিনা মূল্যে আপনাদেরকে সহযোগিতা করবেন। এটি কোনো সরকারি অনুদানের প্রজেক্ট নয়। এখানে যারা থাকবেন তাদের প্রত্যেকের নিজেস্ব প্রফেশনাল চাকরি আছে। এই কাজটি তারা সম্পূর্ণ কমুনিটির সেবার জন্য করছেন, তাদের নিজেস্ব চাকরির অংশ হিসাবে নয়।

No automatic alt text available.

ইতিপূর্বে এই ধরণের উদ্যোগ দেখা যাই নাই। যদিও আমরা অনেকে বেক্তিগত ভাবে এই ধরণের ভলান্টারী সেবা দিয়ে এসেছি কিন্তু এখানে একটি সুবিধা হলো আপনি একসাথে অনেক প্রফেশনালদের পরামর্শ নিতে পারবেন। আপনাদেরকে ছোট্ট একটি উদাহরণ দিয়ে এই ধরণের উদ্যোগের প্রয়োজনীয়তা বোঝাসছি। আমি যখন প্রথম এখানে আসি তখন বাংলাদেশী কেউ যে কোনো প্রফেশনাল চাকরি করে সেটা জানতে পাক্কা দুই বছর লেগে যায়, চাকরির বেপারে সহযোগিতা তো দূরের কথা। এখন তাহলে বুঝুন আপনি এক শটে একই জায়গায় বিভিন্ন প্রফেশনের ৯/১০ জন প্রফেশনালদের কাছ থেকে পরামর্শ নিতে পারছেন। আপনি কি ভাবতে পারছেন কি কল্পনাতীত সুযোগ। এখানে যারা থাকবেন তাদের শুধু দীর্ঘদিনের অভিজ্ঞতাই নয়, hiring ও firing এরও অভিজ্ঞতা আছে, অতএব এই মূল্যবান সুযোগ হাতছাড়া না করে দ্রুত BCCBর মেইন পেজে গিয়ে নিবন্ধন করে আপনার আসন সংরক্ষিত করুন।
আর হা, Red Hot Tandurirর জায়গাটি ব্যবহারের জন্য জন প্রতি মাত্ৰ ৮ ডলার করে দিতে হবে। Red Hot Tanduri আমাদের কমুনিটির কাজ বলে আমাদেরকে ডিসকাউন্টেড মূল্য দিয়েছেন।

ধন্যবাদ
বি. মুকুল

[asa]B01JHPJJYQ[/asa]

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন