৫ই মে শনিবার সন্ধ্যায় টরন্টোর বাঙালী পাড়ার ডানফোর্থের মিজান কমপ্লেক্সে অনুষ্ঠিত হলো পরবাসী ব্লগের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান।
অনুষ্টানে উপস্থিত ছিলেন ব্লগের সকল শুভাকাঙ্খি আর আমন্ত্রিত অথিতিবৃন্দ। সন্ধ্যা ৭:৩০মি: থেকে শুরু হয় এই অনুষ্ঠান। তিনটি ভাগে বিভক্ত ছিল অনুষ্ঠানমালা। প্রথেমে হালকা আপ্যায়ণ শেষে ব্লগ পরিচিতি। তারপর সঙ্গীতানুষ্টান আর সব শেষে নৈশভোজ।
অনুষ্ঠানটিকে সফল করার জন্য আমাদের ২জন স্পন্সর, এ এস এম মুস্তাক ও মাহমুদ নাসরিন কে পরবাসী পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছ জানাই । ব্লগের পরিচিতি পর্বে বক্তব্য রাখেন জনাব মশিউল হাসান ও জনাব বি জামান মুকুল। সংগীতা অনুষ্ঠান পরিচালনা করেন নাসিমা আপা আর উপস্থাপন করেন মৌ মধুবন্তী।
সংগীত পরিবেশনা করেন মৌসুমী , মৌ , যূথিকা বড়ুয়া রবার্ট বৈদ্য আর আবৃতিতে ছিলেন শাহীন আপা। সংগীতের তালে তালে মঞ্চ মাতিয়ে ছিলেন মৌসুমী। অনুষ্টান শেষ হবার আগে দর্শকদের বিশেষ অনুরোধে দ্বিতীয় বার মঞ্চে আসেন মৌসুমী।
একটি সুন্দর সংগীত সন্ধ্যা উপহার দেবার জন্য সকল শিল্পী  আর কলাকুশলীদের জন্য পরবাসী পরিবারের পক্ষ থেকে রইলো শুভেচ্ছা আর ভালোবাসা।
অনুষ্টানের শেষ পর্বের আয়োজন – নৈশভোজ , যার দায়িত্বে ছিলেন আমাদের ইভেন্ট কোর্ডিনেটর জনাব হুমায়ুন মজুমদার ও তার টীম । দক্ষতার পরিচয় রাখেন তারা নিজ দায়িত্বে।
অনুষ্টান শেষে ব্লগের প্রশাসকের পক্ষ থেকে উপস্থিত অতিথিবৃন্দদের ধন্যবাদ  জ্ঞাপন করা হয়  ।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন