গত শুক্রবার,১০মে “Raising the Hope Community Services ” এর উদ্যোগে টরন্টোর বাংলা পড়া ডানফোর্থের রেড হট তান্দুরীতে আয়োজিত হলো একটি আলোচনা ও মত বিনিময় অনুষ্ঠান। বিষয় ছিলো “মেন্টাল হেলথ “। মূলত এখানে বিভিন্ন কারনে শারীরিক ও মানসিক, উদ্বিগ্নতা, প্যারেন্টিং, লাইফ স্ট্রেসর নিয়ে উন্মুক্ত অলোচনা করা হয়।

আলোচনা অনুষ্ঠানে কমুনিটির বিভিন্ন পেশার অনেকেই উপস্থিত ছিলেন। যার মধ্যে ডাক্তার, ইন্টারন্যাশনাল স্টুডেন্ট, বাংলাদেশ থেকে সদ্য আসা বাংলাদেশী দর্শনার্থী ও সোশ্যাল ওয়ার্কারদের সংখ্যা ছিলো উল্লখযোগ্য। উপস্থিত প্রায় সকলেই স্বীয় দৃষ্টিভঙ্গিতে সমস্যা ও তার সমাধানের দিকগুলি নিয়ে আলোচনা করেন। আর মাধ্যমে উঠে আসে অনেক অজানা বাস্তবতার চিত্র।

অনানুষ্ঠানিক এই আয়োজনটি সঞ্চালনা করেন মোস্তফা কামাল। অনুষ্ঠানে সংগঠনের সাথে যুক্ত আরো অনেকেই উপস্থিত ছিলেন। যার মধ্যে উল্লেখযোগ্য জাকারিয়া মুহাম্মদ ময়ীন উদ্দিন,আমিরুল ইসলাম,সাইফুল আজিজ, এম সালেহীন ও মাহবুব আলম।

একটি সময় উপযোগী ও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনার এই আয়োজনটি প্রশাংসার দাবী রাখে। আশাকরি আগামীতে আরো বড় পরিসরে মানসিক স্বাস্থ্য বিষয়ক আরো গুরুত্বপূর্ণ দিকগুলি নিয়ে “Raising the Hope Community Services” এগিয়ে আসবে।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন