বাংলাদেশের ব্যবসায়ীরা নববর্ষের প্রথম দিনটাকে হালখাতা হিসেবে পালন করে থাকেন। বাঙালী ব্যাবসায়ীদের কাছে বাংলা নতুন বছর মানেই হালখাতা। এই প্রবাসে হালখাতার প্রচলন খুব একটাও না থাকলেও একেবারেই যে নাই তা কিন্তু বলা যাবে না। আমাদের এই শহর টরন্টোতেও অনেক ব্যাবসায়ীরা হালখাতা পালন করে থাকেন। এবারও কিন্তু তার ব্যাতিক্রম ছিল না। আমাদের বাংলাপাড়া ডানফোর্থে এবারও পহেলা বৈশাখে ছিল হালখাতার আয়োজন।

তবে রমজানের কারণে শী নেক্সট ফ্যাশন এবার তাদের হালখাতার আয়োজনটা করেছিল একটু পিছিয়ে , গত শনিবার,১৩ মে। ‘শী নেক্সট ফ্যাশন’ এর শুভ হালখাতার উদ্বোধন করেন স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের শিল্পী, স্বনামধন্য সুরকার ও গীতিকার এবং চট্টগ্রাম ও ঢাকা বেতার এর সংগীত লাইব্রেরী সিস্টেম প্রবর্তক প্রয়াত রঙ্গলাল দেব চৌধুরীর সহধর্মিনী পান্না দেব চৌধুরী Iসকাল থেকেই আমন্ত্রিত অতিথিদের সমাগম শুরু হয়েছি। অতিথিদের উপস্থিতি ছিলো রাত পর্যন্ত। আগ্রহী ক্রেতার সংখ্যাও ছিল পুরো দিনভর।

“শী নেক্সট ফ্যাশন” এর যাত্রা শুরু হয় ২০১৬ সালের অক্টোবর মাসে। এটির সত্ত্বাধীকারী জনাব সাধন দেব। বাংলদেশী সব ধরনের পোশাকের প্রচুর সংগ্রহ পাবেন আপনি এখানে। গত বছর নতুন সংযোজন হয়েছে ” Bridal Gallery” – যেখানে পাওয়া যায় বিয়ের ও গায়ে হলুদের সব ধরণের সামগ্রী ও পোশাক।

জনাব সাধন দেব জানালেন, হালখাতা উপলক্ষে আগামী ২১ মে ২৩, রোববার পর্যন্ত আছে বিশেষ মূল্যহ্রাস। কোনো কোনো সামগ্রীতে আছে সর্বোচ্চ ৫০ পার্সেন্ট পর্যন্ত ছাড় ।

“শী নেক্সট ফ্যাশন” আগামী দিনগুলোতে আরো ব্যাবসায়িক সাফল্য অর্জন করুক, এই শুভ কামনা রইলো পরবাসী ব্লগের পক্ষ থেকে।

 

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন