আপনি কি প্রফেশনাল চাকরি খুঁজছেন ?
এই পদে প্রায় ২০টির ও অধিক পদ খালি আছে। এটি একটি PT জব। বেতন ঘন্টায় $৩০ থেকে $৩৩ মতো। আপনাকে উইকেন্ড সহ কমপক্ষে ৪দিন avilable থাকতে হবে। আপনি এখানে সপ্তাহে মাত্র ৪টি শিফট করলেও অনেক কাজের FT মতো earn করবেন। আপনার সোশ্যাল সার্ভিস বা রিলেটেড বিষয়ের ডিগ্রী এবং সংশিলিস্ট বিষয়ে কিছু কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন।
এই পোস্টটি সিটি অফ টরোন্টোর ওয়েবসাইটে গিয়ে Current Job Opportunitiesএ ক্লিক করলেই দেখতে পারবেন অথবা নিম্নে দেওয়া লিংকে গেলেও পাবেন। অনেকে হয়তো অলরেডি দেখেছেন।  আমি এখানে দিলাম কারণ গত বারে, BCCB, SIIL, parobashiblog, MHSS, CBN২৪ সহ অনেক সাইটে দেওয়া সত্ত্বেও অনেকে মিস করেছেন তাই যারা এখনো পোস্টি সম্মন্ধে জানেন না তাদের জন্য।
আপনারা ইন্টারভিউ কল পেলে বরাবরের মতো এবারও আমরা লিখিত এবং মৌখিক পরীক্ষার জন্য preparation session (free) আয়োজন করতে পারি। কোনো প্রশ্ন করার আগে অনুগ্রহ করে পোস্টটি ভালো করে পড়ুন কারণ, সব উত্তর ওখানেই দেওয়া আছে।
আমি বিশেষভাবে  ধন্যবাদ জানাই BCCB, SIIL, MHSS, parobashiblog, CBN২৪,  সহ অন্য সাইটগুলি কারণ বিগত ২/৩ বছর এই পোস্টটি সমন্ধে আমার লেখাগুলি তারা পোস্ট করার জন্য এবং আমাদের এই কালেকটিভ আয়োজন থেকে আল্লাহর রহমতে প্রতি বছরেই এই পদে আমাদের দেশি ভাই বোনেরা চাকরি পাস্ছেন।
জব ডেস্ক্রিপশনে অনেক কিছু লেখা থাকলেও ভয় পাওয়ার কারণ নেই, কাজটি কঠিন নয়। রেসুমি লেখার সময় পোস্টের কোয়ালিফিকেশন এর সাথে মিল রেখে লিখবেন। সহযোগিতার দরকার হলে BIES , Rexdale এমপ্লয়মেন্ট সেন্টার, wood green সহ অন্নান্ন employment support সেন্টারে গিয়ে সহযোগিতা নিন।
আবেদন করার শেষ তারিখ আগামী ২৫সে জুলাই বুধবার। দয়া করে শেষ সময়ের জন্য বসে না থেকে আপনার কোয়ালিফিকেশন্ আর অভিজ্ঞতার মিল থাকলে দ্রুত আবেদন করুন।
ধন্যবাদ
মুকুল
https://www.brainhunter.com/frontoffice/seekerViewJobDetailAction.do?sitecode=pl389&jobId=2307007&page=search&external=

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন