“হট বেড” এই শব্দটির সাথে আমি আজকের আগে কখনোই পরিচিত ছিলাম না। তাই পরিচিত ২/১ জনের কাছে খোঁজ নিয়ে জানলাম তারাও এটার সাথে পূর্ব পরিচিত না। তাহলে “হট বেড” টা আসলে কি ?

আজ সকালে আমার অর্ধাঙ্গিনীকে কাজে ড্রপ করতে যাচ্ছিলাম, যাওয়া আসা নিয়ে ১৫-২০ মিনিটের গাড়ি চালানো পথ। প্রয়োজন ছাড়া সাজ সকালে দুজনকে মাঝে কথাবাত্রা খুব কমেই হয়। গাড়িতে উঠে সাধারণত রেডিওটা চালিয়ে দেই। বেশিরভাগ সময় এফ এম Kiss ৯২.৫ টাই চলতে থাকে।

সময়টা সকাল ৭টা থেকে সাড়ে সাতটার মধ্যে । ওই সময়টা ওদের একটা জনপ্রিয় অনুষ্ঠান “Roz & Mocha Show” চলে, অনুষ্ঠানটা আমার বেশ ভালোই লাগে। গানের সাথে সাথে তারা বেশ কিছু মজার মজার আকর্ষণীয় বিষয় নিয়ে আলোচনা করে যেখানে শ্রোতাদের সরাসরি ফোন অংশগ্রহণের ব্যবস্থা থাকে। এবং শ্রোতারা আলোচনার বিষয়ের উপর তারের বাস্তব অভিজ্ঞতা শেয়ার করেন।

এই রকম একটা আলোচনা চলছিল আজ। বাড়তি  আয়ের জন্য পদ্ধতি, আর কে কিভাবে সেটা করছেন। অংশগ্রহণকারীনি বললেন উনি নিয়মিত কাজ সাথে সাথে বাড়তি আয়ের জন্য “হট বেড” ভাড়ার এর ব্যাবসা করেন। Kiss ৯২.৫ র পক্ষ থেকে প্রশ্ন করা হলো – এধরণের ব্যাবসার কথাতো আগে শুনিনি, এটা কি ধরণের ব্যাবসা আর চলেই বা কি ভাবে?

মহিলা বললেন উনি ওনের বিছানার অর্ধেক প্রতি রাত হিসাবে ভাড়া দেন। এতদিন জানতাম থাকার জন্য বা ঘুমোবার জন্য মানুষ হোটেল বা মোটেল রুম ভাড়া করে। অনেকে বি এন বি ও ভাড়া নেয়। তবে এই ধরনের অর্ধেক বিছানা ভাড়ার কথা এই প্রথম শুনলাম। উনি একটি কুইন সাইজ বিছানার অর্ধেক উনি নিজের জন্য ব্যবহার করেন এবং অন্য অংশ অর্ধেক ভাড়া দেন । ভাড়া প্রতিরাতে ১৬৫-১৭০ ডলার। তবে ভাড়ার জন্য বিশেষ কিছু শর্তাবলী আছে। যার মধ্যে উল্লেখযোগ্য কিছু হচ্ছে, বিছানার মাঝে সীমা নির্ধারণকারী একটি বালিশ আছে , যা ভাড়াটিয়া কোনো অবস্থাতেই অতিক্রম করতে পারবেন না। উভয়কে পুরো পাজামা এবং পুরো হাত শার্ট জাতীয় কিছু পরে ঘুমোতে হবে, কোনো রকম স্বল্প বসন ব্যবহার করা যাবে না । এ ছাড়াও নাসিকা গর্জন ও বায়ু ত্যাগের বিষয়েও কিছু নির্দিষ্ট শর্ত আছে। Kiss ৯২.৫ র এক প্রশ্নের জবাবে মহিলা জানালেন ব্যাবসা শুরু থেকে এ পর্যন্ত তার আয় প্রায় বিশ হাজার ডলার।
ততক্ষনে ওর কর্মস্থলে পৌঁছে গেছি!!!

 

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন