BIM – Bangladeshi In Mississauga , মিসিসাগাতে বাংলাদেশীদের একটা সংগঠণ। টরোন্টোতে বাংলাদেশীদের কথা বলতে সর্ব প্রথম আমাদের মনে হয় ডানফোর্থের কথা , কারন এইটাই সব চাইতে বেশী বাংলাদেশী  অধ্যুশিত এলাকা। এই কারনেই  আর সব ধরনের বাঙালি অনুষ্ঠানগুলি  সাধারনত এখানেই অনুষ্টিত হয় । অবস্থানগত কারনে সব সময় শহরের পশ্চিম প্রান্তের বাসিন্দাদের ডানফোর্থ যাওয়া সম্ভব হয় না। এই কথাটাকে মাথায় রেখেই কয়েকজন বাংলাদেশী এগিয়ে আসেন মিসিসাগাতে প্রবাসী বাংলাদেশীদের জন্য কিছু করার আগ্রহ নিয়ে ।

 

 

দুবছর আগে কয়েক জন বাংলাদেশীর একান্ত প্রচেষ্টায় আত্মপ্রকাশ করেছিলো “Bangladeshi In Mississauga “.  উদ্দেশ্যে একটাই মিসিসাগাতে কানাডিয়ান বাংলাদেশীদের মধ্যে  একটা সেতু বন্ধন তৈরি করা।

 

 

১৭ই ফেব্রুয়ারী ২০১৮,  শনিবার মিসিসাগা সাঊথ কমন কমিউনিটি সেন্টারে , Bangladeshi In Mississauga আয়োজন করেছিল মিউজিক নাইট ২০১৮.

 

বিভিন্ন স্থানীয় শীল্পিদের পরিবেশনায় একটি সুন্দর সংগীত সন্ধ্যা। সেই সাথে রাতের খাবারও  পরিবেশন করা কয়।  খাবার জন্য কোনো বাড়তি মূল্য নেয়া হয়নি।  এটি টিকেটের মধ্যে অন্তর্ভ্যুক্ত  ছিল। সব মিলিয়ে একটা পরিছন্ন আয়োজন। যা সবার প্রশংসার দাবী রাখে।  আশা করি আগামীটি আরো সার্থক আর সফল অনুষ্ঠান BIM উপহার দিবে মিসিসাউগা আর ব্রাম্পটন এ  বসবাসরত সকল বাংলাদেশিদের।

 

অনুষ্ঠান উপস্থাপনা করেন:- ফাহমিদা ইকবাল

 

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন