গত রোববার ১৭ সেপ্টেম্বর স্কারবোরো থমসন মেমোরিয়াল পার্কে বাগেরহাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রথম বাৎসরিক পিকনিক অনুষ্ঠিত হয়। টরন্টো প্রবাসী সকল বাগেরহাটবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এটি ছিল একটি আনন্দমুখর পরিবেশ। উপস্থিত সবাই সারাদিন ব্যাপি এই আয়োজন উপভোগ করেন। অনুষ্ঠানে বাগেরহাট জেলার বাসিন্দা ছাড়াও আরো অনেকে আমন্ত্রিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন। সেখানে প্রাতরাশ ও মধ্যাহ্নভোজের আয়োজনের পাশাপাশি ছিল বিভিন্ন ধরণের খেলাধুলা আর গান বাজনা। যেখানে সবাই অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে টরন্টো বাংলাদেশ কনসুলেটের মাননীয় কনসাল জেনারেল জনাব লুৎফর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভি সি ডঃ জসীম উদ্দীন আহমেদ।

সম্পূর্ণ আয়োজনটির প্রধান আয়োজক ছিলেন অধ্যক্ষ সৈয়দ আমিনুল ইসলাম (মুকুল), সাথে ছিলেন ইঞ্জিনীয়ার শেখ এনামুল কবির ও ইঞ্জিনীয়ার এম ডি শেখ আব্দুল আউয়াল। সম্পূর্ণ আয়োজনে যারা সেচ্ছাসেবক হিসাবে সার্বক্ষণিক সহযোগিতায় ছিলেন তারা হচ্ছেন:- লোকমান তালুকদার, তারেক খান, ওলিউর রহমান, চাঁন্দা দেবনাথ, মুন্নি রহমান, সোমা কবির,শিরিন আখতার ও বিশিষ্ট ইমিগ্রেশন কনসালটেন্ট মাহমুদ নাসরিন।

অনুষ্ঠানটি স্পনসর করেন বিশিষ্ট ইমিগ্রেশন কনসালটেন্ট মাহমুদ নাসরিন। এছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডঃ নজরুল ইসলাম, ইঞ্জিনীয়ার শহিদুল মোল্লা, ক্যাপ্টেন ওয়াহিদ,আনিসুর রহমান, স্লিম মল্লিক ও সাবরিনা মৌ।

আলাপকালে এই আয়োজনের সফলতা বর্ণনা করতে গিয়ে অনুষ্ঠানের আয়োজক অধ্যক্ষ সৈয়দ আমিনুল ইসলাম সকল অংশগ্রহণকারী ও সহযোগিতাকারীদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানান এবং সেই সাথে আরো বড় আকারের আয়োজন নিয়ে আগামী বছর ফিরে আসার ইচ্ছাও ব্যাক্ত করেন।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন