বাঙালী অধ্যুষিত ডানফোর্থের প্রানকেন্দ্র , ৩০০০ ডানফোর্থ এভেন্যুয়েতে অবস্থিত “মিজান ফার্নিচার “। সবার কাছেই একটি পরিচিত নাম । যার কর্ণধার জনাব মিজানুর রহমান। শুধু মিজান ফার্নিচারই নয়। সেখানে আছে সকলের অতি পরিচিত “মিজান কমপ্লেক্স এন্ড অডিটোরিয়াম” , বাঙালীদের মিলন মেলার জন্য একটি অতি পরিচিত নাম।

ছিমছাম পরিছন্ন পরিবেশে কোনো পারিবারিক বা কাম্যুনিটি প্রোগ্রামের জন্য আদর্শ স্থান। এখানে সাছন্দে ১০০ অথিতির আপ্যায়নের ব্যবস্থা করা যায়। একটা অনুষ্ঠান করার মতো সব ধরণের আয়োজন আছে এখানে। যেমন Wi-Fi , Sound System , Projector । লোকেশনের দিক থেকেও একেবারে আদর্শ জায়গা। রাস্তা পার হলেই ফ্রি পার্কিঙের ব্যাবস্থা।

উল্লেখ্য , পরবাসী ব্লগের দ্বিতীয় বর্ষ পূর্তি অনুষ্ঠানের আয়োজন আমরা এখানেই করেছিলাম। সেই সুবাদেই মিজান ভাইয়ের সাথে পরিচয়। একজন মৃদুভাষী ইতিবাচক ব্যাক্তি হিসাবে ভালো লাগার মতো মানুষ। তাই আমাদের অনুষ্ঠানের পর থেকে কখনো ডানফোর্থ গেলে, চেষ্টা করি ওনার সাথে দেখা করতে।
এই রীতির প্রচলন হিসাবেই সেদিন সন্ধ্যায় মিজান ফার্নিচার এ ঢুঁ মেরেছিলাম। দেখলাম একজন সহ কর্মীর সাথে বসে মিজান ভাই “বাংলাদেশ হাই কমিশন” এর জন্য কিছু কাগজ পাত্র তৈরি করছেন। কারণ জিজ্ঞাসা করায় তিনি যেটা বললেন , সেই বিষয়টা আমার আগে জানা ছিল না। এই একই লোকেশনে আরো একটা প্রতিষ্টান আছে , যার নাম M M Tours And Courier Service , এটির কর্ণধারও মিজান ভাই। এটিও একটা রেজিস্টার্ড কোম্পানি।

M M Tours And Courier Service এর একটি অন্যতম কাজ হচ্ছে “বাংলাদেশ হাই কমিশন” এ কাজের জন্য এখন থেকে আপনার ডকুমেন্ট সংগ্রহ করে Ottawa “বাংলাদেশ হাই কমিশন” এ নিয়ে যাওয়া এবং ওখান কার কাজ সম্পন্ন কোনো আবার আপনার ডকুমেন্ট আপনার কাছে পৌঁছে দেয়া। প্রয়োজনীয় সার্ভিস ফিস দিলেই আপনি এই সর্ভিসের সুযোগ গ্রহণ করতে পারেন।

আমার জানা মতে অনেকেই এই সার্ভিসের কথা জানেন না। এই জন্যই M M Tours And Courier Service কন্ট্যাক্ট ইনফরমেশন আপনাদের সুবিধার জন্য তুলে ধরলাম। সেই সাথে এই ধরনের একটি উদ্যোগের জন্য মিজান ভাইকে ধন্যবাদ।

M M Tours And Courier Service
C/O Mizan Furniture
3000 Danforth Avenue , Unit # 5
Toronto , ON M4C 1M7
Tel :- 416 888 7375
E mail :-mizancomplex @gmail .com

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন