তুমি কি দেখেছো আজকের আকাশটা???? কি সুন্দর নীল তাই না???? আচ্ছা এখনও ঘুমাচ্ছো???? সে কি আমি যে তোমার অপেক্ষা করছি 🙂  । তুমি কি বলোতো 🙂
আচ্ছা আমি তোমায় হাজার বার ফোন দিয়ে ডাকলাম তোমার কান পর্যন্ত যায়নি বুঝি???? এ বারতো উঠো দোখোতো আাকাশটা। কি সুন্দর ফেনা ফেনা আকাশগুলা ধোয়াধোয়া উরে যাচ্ছে। তুমি কি ছাদে উঠেছো? সে কি জানালা দিয়ে কি সুন্দর করে আকাশ দেখা যায়? সারাজীবন আজীব হয়েই থাকলে। উফ ছাদে উঠলে কি ক্ষতিটা হয় শুনি তো?????
ও উঠেছো —– ভালো।
আচ্ছা নীলটা কি সুন্দর একটা রং তাই না / তুমিই বলো????? এত সুন্দর যে সে কি কখনও দুঃখের হতে পারে বলোতো???????
ওহ্ ভুলেই গেছি নীলতো তোমার ও পছন্দের।।।। চলো না তোমার আর আমার নীল রং টা মিলিয়ে আমাদের মত একটা নীলের ঘর বানাই।
মানুষ কেনো এমন করে বলে নীল দুঃখের ////থাক মানুষ যা বলে বলুক। আজ নীল পান্জাবীটা, টি-শার্ট বা নীল শার্টটা পড়বে?????? একবার। আচ্ছা, নীল টি- শার্ট???? পুরা নীল না। নীল আার সাদা দুইটার একটা combination থাকবে। দারুন হবে যদি দুটি মানুষ একসাথে একই রকম নিজেকে সাজায় প্রকৃতির সাথে। কেমন হবে???? চুপ করে তাকিয়ে থাকলে হবে আকাশের দিকে???? যাবে দূর বহু দূর যাকে বলে long drive এ ???? আকাশ, চারপাশে গাছ, সোজা পথ আর সাদা ও নীল পরিহিত দুজন মানুষ। নীলের সাথে নীলের সংমিশ্রণ।
হাটঁতে হাটঁতে কানে হেডফোন দিয়ে দুজনে শুনবো/////বা গাড়ির গতিবেগ ১০০বা ১২০। চলবে দ্রতবেগে। একটা অদ্ভুত নিঃচিন্ত ভরসায় হাত ধরবে। গানটা বাজতে থাকবে।।।।
*****না চাহিলে যারে পাওয়া যায়, তেয়াগিলে আসে হাতে,
দিবসে সে ধন হারায়েছি আমি ——— পেয়েছি আঁধার রাতে । ।

নীলিকা নীলাচল।।।।♥♥♥

🙂

2 মন্তব্য

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন